বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ৩১ আগস্ট ২০১৯

আজকের রাশিফল শনিবার ৩১ আগস্ট ২০১৯

মেষ: মেষ রাশির জাতক জাতিকার আজ শনি চন্দ্রর প্রভাবে দিনটি বিভ্রাটের সাথে যাবে। যোগাযোগে সমূহ বিপত্তির সম্ভাবনা রয়েছে।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ক্ষেত্রে ঝামেলাপূর্ণ থাকবে। নগদ টাকা নিয়ে সমস্যায় পড়তে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে বেশ কিছু বাকি বকেয়া হওয়ার সম্ভাবনা।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি মিশ্র সম্ভাবনাময়। তবে সকালের দিকে সামান্য মানসিক দুশ্চিন্তা ও অস্থিরতায় ভুগতে পারেন। বয়স্কদের শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধু বা বড় ভাই বোন অনেক সাহায্য করবে। চাকুরীজীবীদের মাইনে বৃদ্ধির যোগ প্রবল।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার কর্মক্ষেত্রে উন্নতি লাভের সম্ভাবনা। বেকারদের পুলিশের চাকুরিতে কর্মলাভের স্বপ্ন পূরণ হতে পারে।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকার দিনটি বেশ ভালো যাবে। কোনো শিক্ষকের কথায় ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার এই দিনটি মিশ্র সম্ভাবনাময় থাকবে। কাজ কর্মে সামান্য জটিলতার সম্ভাবনা। ব্যাংক ঋণ বা কিস্তির টাকা পরিশোধের জন্য চাপ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877